২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৭:৩২
Search
Close this search box.
Search
Close this search box.
টঙ্গিবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী পিচ্চি সেন্টু নিহত
খবরটি শেয়ার করুন:

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কাঠাদিয়া ঈদগাঁ এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেন্টু ওরফে পিচ্চি সেন্টু (৩৫) নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় সন্ত্রাসীদের হামলায় পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জসিমউদ্দিন, কনস্টেবল মিজান ও দেলোয়ার আহত হয়েছেন। আহত তিন পুলিশ সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া দুই রাউন্ড গুলিসহ একটি রিভলবার, একটি চাইনিজ কুড়াল, দু’টি রামদা ও দু’টি লোহার রড উদ্ধার করা হয়।

এছাড়া বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসী পিচ্চি সেন্টুর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।

নিহত পিচ্চি সেন্টু টঙ্গিবাড়ীর সোনারং গ্রামের মৃত জয়নাল বেপারীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ৬টি অস্ত্র মামলার আসামি সেন্টু ওরফে পিচ্চি সেন্টুকে বুধবার (৪ নভেম্বর)  দুপুরে গ্রেফতার করা হয়। থানা হাজতে জিজ্ঞাসাবাদে মজুদ থাকা অস্ত্রের সন্ধান দেয় সেন্টু।

রাতে সেন্টুকে নিয়ে উপজেলার কাঠাদিয়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় কাঠাদিয়া ঈদগাঁ এলাকায় পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা সেন্টুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি চালায়।

এ সময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয় সেন্টু। এছাড়া সন্ত্রাসীদের হামলায় এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন।

error: দুঃখিত!