২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:৩৬
ইউপি নির্বাচন: মুন্সিগঞ্জে সহিংসতায় চেয়ারম্যান প্রার্থী সহ আহত ১৪
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩০ অক্টোবর, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে ইউপি নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সহ প্রায় ১৪ জন আহত হয়েছে।

গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাহ্মনখোলা পন্ডিত বাড়ির সামনে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় তন্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী আকবর, কর্মী স্বাধীন (৫০), সিফাত (২৫), মামুন (৫০), ফজল শেখ (৫৭), ইমন (৩৫), মাহাবুব শেখ (৩৫), দিপু (১৮), দেলোয়ার হোসেন (৪০), আল আমিন (৩০), তুষারসহ (২৩) আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আনারস প্রতীকের প্রার্থী আলী আকবর অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণার জন্য কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী এলাকার ৪নং ওয়ার্ডে যাই। এ সময় নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেনের নেতৃত্বে তার ভাই ও ভাতিজারা রামদা, হকিস্টিক ও লাঠি-শোঠা নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে করে আমার বাম চোখে, নাকে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়। আমার কর্মীদের মারধর করা হয়েছে। তারা চিকিৎসাধীন আছেন।

হামলার বিষয়ে জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোনও হামলা করিনি। নির্বাচনী মাঠে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আমার বদনাম করার জন্য তারা পরিকল্পিতভাবে নাটক করছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, এখনও কোন পক্ষ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

error: দুঃখিত!