১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:১৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ মার্চ, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দড়ি বাউশিয়া (বক্তারকান্দি) এলাকায় মাইক্রোবাসের সাথে কাভার্ডভ্যান ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ২ জন নিহত ও ৯ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৬০) ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ হোসাইন (১০)।

এ ঘটনায় আহত কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামে যাচ্ছিলেন মাইক্রোবাস চালক গিয়াস উদ্দিন।

এ সময় চালকসহ মাইক্রোবাসটিতে মোট ছয় জন আরোহী ছিলেন।

শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাদের মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলাধীন বাউশিয়া (বক্তারকান্দি) এলাকায় আসলে পেছন থেকে একটি কাভার্ভভ্যান মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি উল্টে গিয়ে পাশের ঢাকাগামী লেনে গিয়ে পড়ে। এসময় খাগড়াছড়ি থেকে ঢাকাগামী শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যায় মাইক্রোবাসটির দুই আরোহী দুলাল মিয়া এবং হোসাইন।

এ ঘটনায় মাইক্রোবাসের অপর চার আরোহী এবং বাসের চালকসহ পাঁচজন আহত হয়। আহতদের অধিকাংশের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের মধ্যে তাৎক্ষণিকভাবে মোমেন (৩৫), আক্তার হোসেন (৩০), আফরিন (১০), গিয়াস উদ্দিন (৫০), মেহেদী হাসান (২২), নাসরিন বেগম (৪৩), জাহানারা বেগম (৭০), রুবেল কর্মকার (৩৬) এর নাম পাওয়া গেছে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দেওয়া হয়েছে।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, নিহতদের লাশ এবং দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও বাসটি পুলিশের হেফাজতে রয়েছে। পুলিশ ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করেছে। তবে চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে।

error: দুঃখিত!