২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ১:৩২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে শিশু নির্যাতনের দায়ে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ জুন, ২০২১, টংগিবাড়ী প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে বাড়ি থেকে তুলে নিয়ে শিশু সমাপ্তি আক্তারের (১২) মাথা থেতলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১২ জুন) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক সমাপ্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এর আগে একই প্রতিপক্ষ উপজেলার হাসাইল গ্রামের রাসেল মেলকার এর কোলের শিশু নাবিলকে (৭ মাস) মা বৃষ্টি আক্তার এর কোল হতে টান দিয়ে ফেলে দেয় প্রতিপক্ষের পপি আক্তার।

জানা গেছে, উপজেলার হাসাইল গ্রামের রাসেল মেলকার ও রাজন মেলকার একসাথে ডিস ব্যবসা করতো। পরে ব্যবসা নিয়ে দ্বন্দ্ব দেখা দিলে তারা ব্যবসা ছেড়ে দেয়। এনিয়ে দু-জনের মধ্যে মনমালিন্য চলছিলো।

পরে গত শুক্রবার (১১ জুন) বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজন মেলকার এর নেতৃত্বে, রাকিব মেলকার, সুমন মেলকার, পপি আক্তার, কামরুল মান, দেলোয়ার মেলকারসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা চাপাতি, রামদা, কাঠের দাসা, হাতুড়ি নিয়ে রাসেল মেলকার এর শশুর বাচ্চু গাজির বাড়িতে ঢুকে হামলা চালায়।

এসময় রাসেল এর স্ত্রী বৃষ্টি আক্তার, শালিকা রোজা আক্তার, সমাপ্তি আক্তার, শাশুড়ি ইয়াসমিন বেগমকে মেরে আহত করে। এসময় বৃষ্টির কোল হতে শিশু নাবিলকে টান দিয়ে মাটিতে ফেলে দেয় পপি আক্তার এবং বৃষ্টির গলা হতে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় রাসেল মেলকার বাদী হয়ে টংগিবাড়ী থানায় শুক্রবার রাতে অভিযোগ দায়ের করলে শনিবার দুপুর ১২টার দিকে রাজন মেলকার এর নেতৃত্বে ফের বাচ্চু গাজির বাড়িতে ঢুকে রামদা, চাপাতি নিয়ে হামলা চালায় রাজনসহ ৮/১০ জন।

এ সময় রাসেল মেলকার তার স্ত্রীর (বৃষ্টির) খালাতো ভাই সাব্বির, ফিরোজ গাজি, শালিকা রোজা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় রাসেল মেলকার এর ছোট শালিকা সমাপ্তিকে (১২) বাড়ি থেকে তুলে নিয়ে মাথা ইট দিয়ে থেতলে দেয় রাজন মেলকার গংরা।

পরে সমাপ্তিকে উদ্ধার করে প্রথমে টংগিবাড়ী পরে মুন্সিগঞ্জ সদর হাসপাতাল নেওয়া হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ রাজন মেলকার, হাসাইল বানারী ইউনিয়নের পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য আফজাল মেলকার ও দেলোয়ার মেলকারকে আটক করেছে।

এ ব্যাপারে টংগিবাড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আগামীকাল রোববার মুন্সিগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

error: দুঃখিত!