২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ৩:৫৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ইন্ড্রাস্ট্রিয়াল পার্কের ভেতরে অগ্নিকান্ড
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি বাসস্ট্যান্ডের অদূরে সুপার স্টার গ্রুপ ইন্ড্রাস্ট্রিয়াল পার্কের ভেতরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় কেউ হতাহত হয়নি।

ধারণা করা হচ্ছে, অগ্নিকান্ডে প্রতিষ্ঠানটির ফ্যান, বাল্বসহ বিভিন্ন ইলেকট্রিক পণ্য তৈরিতে ব্যবহৃত বিপুল পরিমাণ প্লাষ্টিক পণ্য পুড়ে ছাই হয়ে গেছে।

আজ শনিবার দুুপুর ২টা’র দিকে সুপার স্টার গ্রুপের ইন্ড্রাস্ট্রিয়াল পার্কের ভেতরে তাদের নিজস্ব বৈদ্যুতিক ফ্যান তৈরীর কারখানার পাশে ফ্যান ও লাইট তৈরির দুই ইউনিটের মাঝখানে খালি জায়গায় বাঁশ ও ট্রিপল দিয়ে বানানো অস্থায়ী সেডে আগুন দেখতে পায় শ্রমিকরা। সেখানে ফ্যান, বাল্ব তৈরিতে ব্যবহৃত বিভিন্ন প্লাষ্টিক পণ্য ছিলো। পরে আগুন ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। গজারিয়া ও সোনারগাঁও ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ১ ঘন্টার প্রচেষ্টায় বিকাল ৩টা’র দিকে আগুণ নিয়ন্ত্রণে আনে।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, গজারিয়া ও সোনারগাঁও ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। বাকিটা কোম্পানির সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে বলা যাবে। আগুনে কোম্পানির ক্ষয়ক্ষতির পরিমান কেমন তা প্রাথমিক অবস্থায় জানা যায়নি।

error: দুঃখিত!