১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:০৫
Search
Close this search box.
Search
Close this search box.
বিয়ে করতে যাচ্ছেন পিয়া বিপাশা
খবরটি শেয়ার করুন:

ঢাকা ১৮ সেপ্টেম্বর, ২০১৯, বিনোদন প্রতিবেদক (আমার বিক্রমপুর)

আলোচিত মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা বিয়ে করতে যাচ্ছেন। এরই মধ্যে তার বাগদান সম্পন্ন হয়েছে। পরিবারের পছন্দেই তিনি আবারও ঘর বাঁধতে চলেছেন। তবে পাত্র বাংলাদেশি নন, বিদেশি।

সম্প্রতি এ তথ্য জানিয়েছেন ‘রুদ্র দ্য গ্যাংস্টার’খ্যাত চিত্রনায়িকা। এসময় তার বাম হাতের অনামিকায় বাগদানের আংটিও দেখান তিনি।

পাত্র সম্পর্কে পিয়া বলেন, ‘ও বাংলাদেশি না। ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করে। তবে এখনই পাত্রের নাম-পরিচয়ে বলতে চাইছি না।’

বিদেশি পাত্র কেন? এমন প্রশ্নের উত্তরে পিয়া বলেন, ‘আগে থেকেই দেশের বাইরে আমার স্থায়ী হওয়ার ইচ্ছে ছিল। কারণ বাংলাদেশে ভালো কোনো ছেলে নাই। এর আগে আমার পুরনো এক বন্ধুর সঙ্গে আমার দুই বছরের সম্পর্ক ছিল। সে বয়সে আমার চেয়ে এক বছরের ছোট ছিল। তার সঙ্গে ব্রেকআপের পর আমাকে পরিবার থেকে অনেক ছেলে দেখানো হয়েছিল। কিন্তু এতদিন কাউকেই পছন্দ হয়নি। তবে এবার পরিবারের পছন্দেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। গত ২১ জুলাই বাংলাদেশে আমাদের আংটি বদল হয়েছে।’

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মুরসালিন শুভ পরিচালিত ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শেষ করে রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওনা হন পিয়া বিপাশা। সেখানে ১২ দিনের ছুটি কাটিয়ে আবারও দেশে ফিরে কাজে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানান তিনি।

এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।

২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় পিয়া বিপাশার। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এতে তার নায়ক ছিলেন এবিএম সুমন। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করছেন। এছাড়া সম্প্রতি ‘জিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও তা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বর্তমানে নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন পিয়া বিপাশা।

error: দুঃখিত!