২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সন্ধ্যা ৭:৩৩
Search
Close this search box.
Search
Close this search box.
বাংলাদেশি প্রযোজকের ছেলে এবার যুক্তরাষ্ট্রের চিত্রপরিচালক
খবরটি শেয়ার করুন:

পৃথিবীর এক কোটিপতির রয়েছে ব্যক্তিগত মহাকাশযান। আকাশ পর্যবেক্ষণ করতে করতে তিনি একসময় পৃথিবীর বাইরে একটি গ্রহ আবিষ্কার করেন। এমনই এক গল্পে খুব শীঘ্রই শুটিং শুরু হতে যাচ্ছে ‘অ্যাস্ট্রো’ নামে একটি ছবির। ছবিটি পরিচালনা করবেন যুক্তরাষ্ট্রে অবস্থিত বাংলাদেশি বংশোদ্ভুত আসিফ আকবর।আসিফ আকবরের নিজের লেখা গল্পে হলিউডের একটি স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন বাংলাদেশি ছবি ‘অচেনা হৃদয়’র প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্ম লাইভ প্রডাকশন। ফিল্ম লাইভ প্রডাকশনের কর্ণধার এনায়েত আকবর মিলনের ছেলে আসিফ আকবর নির্মাণ করতে যাচ্ছেন এই ছবিটি।

ইতিমধ্যে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা গ্যারি ড্যানিয়েলস। এছাড়াও ছবিটির অন্যান্য শিল্পী নির্বাচনের কাজও সম্পন্ন হয়েছে। তবে এখনই ছবিটি নিয়ে গণমাধ্যমকে কিছু জানাতে নারাজ নির্মাতা। আগামী মঙ্গলবার থেকে ‘অ্যাস্ট্রো’র শুটিং শুরু হবে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে। যুক্তরাষ্ট্র ছাড়া পর্যায়ক্রমে ছবিটির শুটিং হবে মেক্সিকো ও দক্ষিণ-পূর্ব এশিয়াতে।

নির্মাতার একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছেন, ‘হলিউডের ছবি পরিচালনা করতে যাচ্ছেন বাংলাদেশের ছেলে আসিফ আকবর এটা যেমন খুশির সংবাদ আমাদের সবার জন্য। এর থেকে বড় খুশির খবর হচ্ছে এতে হলিউডের অভিনয় শিল্পীদের সাথে বাংলাদেশি শিল্পীরাও অভিনয় করবেন। এরমধ্যে কয়েকজনের সাথে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ব্যয়বহুল এই ছবির শুটিং আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। একটানা শুটিং করে ছবিটির কাজ সম্পন্ন করা হবে।’উল্লেখ্য, ফিল্ম লাইভ প্রডাকশনের ব্যানারে গেল বছর ‘অচেনা হৃদয়’ মুক্তি পেয়েছে। এস আই খানের পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছিলেন এ বি এম সুমন ও প্রসূন আজাদ। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছিলেন ইমন।

error: দুঃখিত!