২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৭:৩৪
Search
Close this search box.
Search
Close this search box.
ঘন কুয়াশায় পদ্মা সেতুর উপরে দুর্ঘটনায় ৩ বাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

পদ্মা সেতুর উপরে ঘন কুয়াশায় দুর্ঘটনার কবলে পড়েছে একমুখী ৩ বাস। এতে ১ জনের আহতের খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টা’র দিকে পদ্মা সেতুর ১৯ নং পিলার বরাবর জাজিরামুখী লেনে এই ঘটনা ঘটে। পরে দুপুর সাড়ে ১২ টা’র দিকে ট্রাফিক পুলিশ দুর্ঘটনার শিকার গাড়িগুলো রেকার দিয়ে সরিয়ে নেয়।

এসময় টুঙ্গিপাড়া এক্সপ্রেস, মেঘনা ট্রাভেলস ও শরীয়তপুর পরিবহন দুর্ঘটনার কবলে পড়লে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ১ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পদ্মা সেতু উত্তর থানা পুলিশ।দুর্ঘটনার পর বাসগুলোতে থাকা অন্য যাত্রীরা বাস থেকে নেমে নিজেদের মত করে গন্তব্যে চলে যান।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফারহানা জানান, আহত ব্যক্তি মুন্সিগঞ্জের শ্রীনগর সিংপাড়া এলাকার জুয়েলের ছেলে বাশার (১৬)। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসাধীন রাখা হয়েছে। আহতের মুখে আঘাত লাগায় তার সাথে ঘটনার বিষয়ে কথা বলা যায়নি।

পদ্মা সেতুর সেফটি এন্ড সিকিউরিটির দায়িত্বে থাকা আরিফুল ইসলাম জানান, ঘন কুয়াশার ফলে বাসগুলো ধীরে চলছিলো। এসময় জাজিরামুখী টুঙ্গিপাড়া এক্সপ্রেসকে মেঘনা ট্রাভেলস পেছন থেকে ধাক্কা দিলে মেঘনা ট্রাভেলসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এসময় পেছনে থাকা শরীয়তপুর পরিবহনের আরেকটি বাস নিয়ন্ত্রণ না রাখতে পেরে মেঘনা ট্রাভেলসের পেছনে ধাক্কা দিলে শরীয়তপুর পরিবহনের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

তিনি জানান, দুর্ঘটনার পর সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত প্রায় ৪ ঘন্টা ধরে জাজিরামুখী একলেনে যান চলাচল বন্ধ রাখা হয়।

পরে দুপুর সাড়ে ১২ টা’র দিকে দুর্ঘটনার শিকার গাড়িগুলো রেকার দিয়ে সরিয়ে নেয় মাওয়া ট্রাফিক পুলিশ।

মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জিয়াউদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, দুপুরে রেকার দিয়ে বাসগুলো সরিয়ে নেয়া হয়েছে। এখন যান চলাচল পুরোপুরি স্বাভাবিক রয়েছে৷

error: দুঃখিত!