২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৫:৫৫
Search
Close this search box.
Search
Close this search box.
গ্রামীণ জনপদের উন্নয়নে আবারও নৌকায় ভোট দিন-মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ ডিসেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ ৩ আসনে নৌকা প্রতীকের আওয়ামী লীগের প্রার্থী মৃণাল কান্তি দাস বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির অভিযাত্রায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকায় ভোট দিন। স্মার্ট গ্রাম, স্মার্ট সমাজ বিনির্মাণ কর্মসূচির আওতায় গ্রামীণ জনপদের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে শেখ হাসিনার প্রতি সমর্থন অব্যাহত রাখুন এবং সাফল্য ও সমৃদ্ধির প্রতীক নৌকা মার্কায় ভোট দিন।

আজ শুক্রবার সদর উপজেলার রামপাল, পঞ্চসার ও চরকেওয়ার ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন তিনি।

এসময় রামপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম বেপারি, আমরা মুক্তিযোদ্ধার সন্তান মুন্সিগঞ্জ জেলা কমান্ডের সভাপতি জালাল উদ্দিন রুমি রাজন, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মামুন হাওলাদার, যুব মহিলা লীগ নেত্রী জেসমিন আক্তার জুঁই, চরকেওয়ার ইউনিয়ন পরিষদ সদস্য বজলুর রহমান, তারা বেগম, সালেহা বেগম টুম্পা, পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর এলাকার যুবলীগ নেতা মমিন খান, শাকিল খান প্রমুখ।

মৃণাল কান্তি দাস বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতত্বে বাংলাদেশ উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা ‘স্মার্ট নাগরিক’, ‘স্মার্ট সরকার’, ‘স্মার্ট অর্থনীতি’ ও ‘স্মার্ট সমাজ’ এই চারটি স্তম্ভের সমন্বয়ে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয় ঘোষণা করেছেন। সেজন্য তিনি নাগরিককেন্দ্রিক, স্বচ্ছ, জবাবদিহিমূলক, জ্ঞানভিত্তিক, কল্যাণমুখী, সমন্বিত দক্ষ স্মার্ট প্রশাসন গড়ার মাধ্যমে জনগণকে উন্নত ও মানসম্মত সেবা প্রদান ও সুশাসন প্রতিষ্ঠাকে অগ্রাধিকার দিয়েছেন।

তিনি বলেন, আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর উন্নত-সমৃদ্ধ মানবিক-কল্যাণকর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা-সার্বভৌমত্ব শান্তি-মুক্তি-প্রগতি উন্নয়ন-সমৃদ্ধি ও সাফল্যের প্রতীক নৌকা মার্কায় ভোট দিন।

তিনি বলেন, চলমান উন্নয়নের ধারাবাহিকতায় উন্নত রাস্তাঘাট, যোগাযোগ, সুপেয় পানি, আধুনিক স্বাস্থ্যসেবা ও সুচিকিৎসা, মানসম্পন্ন শিক্ষা, উন্নত পয়ঃনিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা, বিদ্যুৎ ও জ্বালানি সরবরাহ বৃদ্ধি, কম্পিউটার ও দ্রুতগতিসম্পন্ন ইন্টারনেট সুবিধা, বৈদ্যুতিক সরঞ্জামসহ মানসম্পন্ন ভোগ্যপণ্যের বাজার সম্প্রসারণের মাধ্যমে প্রতিটি গ্রামকে আধুনিক শহরের সকল সুবিধা অব্যাহত রাখতে এবং উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকা প্রতীকে ভোট দিন। শেখ হাসিনা গ্রামের যুবসমাজের শহরমুখী হওয়ার প্রবণতা কমাতে গ্রামেই আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন। বিগত সময়ে মুন্সিগঞ্জ ও গজারিয়ায় ব্যাপক শিল্পায়ন হয়েছে ফলে এ এলাকায় কর্মসংস্থানের অপার সম্ভাবনা সৃষ্টি হয়েছে। এই সম্ভাবনাকে কাজে লাগাতে আরেকবার নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

error: দুঃখিত!