১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | সকাল ৯:৫৪
Search
Close this search box.
Search
Close this search box.
৩ বার আ. লীগের সাথে প্রেম করলাম, কি পেলাম?- প্রশ্ন জাতীয় পার্টি মহাসচিবের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ জানুয়ারি, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

‘৩ বার আওয়ামী লীগের সাথে আমরা প্রেম করলাম, কি পেলাম? মানে মধুর প্রেম। যে প্রেমের কারনে আমরা ‘বি টিম’ হিসাবে আখ্যায়িত হইলাম। আগামীতে মুন্সিগঞ্জের ৩ টি আসন সহ দেশের ৩০০ আসনেই প্রার্থী দিবে জাতীয় পার্টি’ এমন মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

আজ শনিবার (২২ জানুয়ারি) বেলা ৩ টা’য় মুন্সিগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ২য় তলায় অডিটরিয়ামে মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির আয়োজনে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু মন্তব্য করেন, ‘আওয়ামী লীগ ও বিএনপির দুঃশাসন থেকে মানুষ মুক্তি চায়।’ তিনি আরও বলেন, বিএনপি আওয়ামী লীগ কেউ নির্বাচন কমিশন গঠনে আইন করেনি। জাতীয় পার্টিও করেনি।’

চুন্নু বলেন, ‘জাতীয় পার্টি ক্ষমতায় গেলে প্রতি উপজেলায় স্পেশালাইজড হাসপাতাল করবো। প্রতি উপজেলায় ৪০-৫০ জন ডাক্তার থাকবে। যেন কোন লোককে চিকিৎসার জন্য উপজেলা থেকে ঢাকায় আসতে না হয়।’

মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, সাবেক সংসদ সদস্য মো. জামাল হোসেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব মো. নোমান মিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন খান, প্রচার সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুম, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, জাতীয় পার্টির সদস্য কাকলী আক্তার কাকন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবুল।

error: দুঃখিত!