২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সন্ধ্যা ৭:০৭
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ আগস্ট, ২০২০, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

“দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্পদ দুই-মিলে” এই স্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখানে সেমিনার ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

অভিবাসন প্রক্রিয়া প্রসারিত, সহজ, নিরাপদ ও সুশৃঙ্খল করনার্থে “বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা” শীর্ষক সেমিনার বুধবার সকাল সাড়ে ১১ টায় অনুষ্ঠিত হয়।

সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়ন ও তত্ত্বাবধানে এর আয়োজন করে উপজেলা প্রশাসন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. তাহামিনা আক্তার তুহিন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, সরকারি ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন, মালখানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মঞ্জুরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা, ডলি রানী নাগ, থানা অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন, সমবায় কর্মকর্তা বিন্দু রানী পাল, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুল, কেয়াইন ্ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, চিত্রকোট ইউপি চেয়ারম্যন নজরুল ইসলাম, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি, শিক্ষক, ইমাম ও সাংবাদিকবৃন্দ।

error: দুঃখিত!