১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ২:৪৩
Search
Close this search box.
Search
Close this search box.
শ্রীনগরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ জুন ২০২৩, আমিনুল ইসলাম, শ্রীনগর (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছেন। এ সময় প্রতিপক্ষরা একটি টিউবওয়েল, বৈদ্যুতিক মিটারসহ বসতঘর ভাঙচূর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার সকালে উপজেলার ষোলঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উমপাড়া হাওলাদার পাড়ায় এই হামলার ঘটনা ঘটে।

এতে একই পরিবারের মো. আনিসের পুত্র মো. নাসির (৩৫), মো. কাশেম (৪০), তোফাজ্জল হোসেনের পুত্র মো. সেলিম (৪৫) তার স্ত্রী মনিরা (৪০), মমিনুল ইসলামের স্ত্রী ডালিয়া (৩০) আহত হয়। এর মধ্যে মনিরাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেশী ইসমাঈল মোল্লার পুত্র মো. উজ্জ্বলের নেতৃত্বে রায়হান (২৫), সিরাজ (৫০) গংদের বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাসিরের স্ত্রী বিথী (২৮) বাদি হয়ে অভিযুক্ত উজ্জ্বলসহ ৮ জনের বিরুদ্ধে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গেল বৃহস্পতিবার হাওলাদার পাড়ায় নাসির গং নিজস্ব জায়গায় একটি টিউবওয়েল বসানোর কাজ সম্পন্ন করে। এর মধ্যে শুক্রবার সকালে প্রতিবেশী উজ্জল গং জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নাসিরের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় নাসিরকে বাঁচাতে তার পরিবারের নারী সদস্যরা এগিয়ে আসলে তারাও মারধরের শিকার হন। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আহত নাসিরের স্ত্রী অভিযোগ করে বলেন, তার স্বামীকে ধারালো চাকু দিয়ে মাথায় কোপ দিলে তিনি রক্তাত্ত জখম হন। তার মাথায় ১৫টি সেলাই করতে হয়েছে। অপরদিকে অভিযুক্তদের ছুরির আঘাতে আমার জা মনিরার চোয়াল ভেঙ্গে গেছে। আহত সবাই চিকিৎসাধীন আছে। এ বিষয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছি।

মো. উজ্জ্বলের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, স্থানীয় মেম্বার এসে টিউবওয়েল বসানোর জন্য জায়গা দেখিয়ে দিয়েছেন। কিন্তু নাসির সেই জায়গায় না বসিয়ে সীমানায় টিউবওয়েলটি বসায়। এ কারণে তাদের সঙ্গে আমাদের মারামারি হয়েছে।

৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফুল ইসলাম লিপটন জানান, আমি দাড়িয়ে থাকা অবস্থায়  আমার সঙ্গে পরাজিত মেম্বার প্রার্থী রাসেল টিউবওয়েল বসানো জন্য জায়গা দেখিয়ে দেন। টিউবওয়েল বসানোর পরদিন এনিয়ে উজ্জ্বল গং শুক্রবার নাসিরদের ওপর হামলা চালায়। এতে ২ নারীসহ কয়েকজন গুরুতর আহত হন।

অভিযোগের তদন্ত কর্মকর্তা ও শ্রীনগর থানার এসআই মো. মানিক মৃধা বলেন, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

error: দুঃখিত!