১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ১:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
শ্রীনগরে নিষেধাজ্ঞা অমান্য করে সরকারি রাস্তা দখল করে দোকান নিমার্ণ অব্যাহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ জুলাই, ২০২০, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে উপজেলা ভূমি অফিসের নিষেধাজ্ঞা অমান্য করে সরকারি রাস্তা দখল করে দোকান ঘর নির্মাণ কাজ অব্যাহত রয়েছে।

এর আগে উপজেলা পরিষদ সংলগ্ন শ্রীনগর-যোলঘর রোডের গোল্ডেন সিটির বেইলী ব্রীজের পশ্চিম পাশে সরকারি রাস্তার ওই জায়গা দখল করে পাকা স্থাপনার কাজ শুরু করেন মো. কাঞ্চন নামে এক ব্যক্তি।

ব্যস্ততম রাস্তা দখল করে দোকান নির্মাণের কারণে কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ উঠে। এ নিয়ে গত ৬ জুলাই স্থানীয় পত্রিকাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে ”শ্রীনগরে সরকারি রাস্তা দখল করে দোকান নির্মাণ” শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তাদের নজরে আসে।

এরই ধারাবাহিকতায় পরের দিন মঙ্গলবার সকালের দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ ঘটনাস্থলে গিয়ে রাস্তা পরিমাপ করে পাকা স্থাপনা দুই ফুট সরিয়ে নেয়ার নির্দেশ দেন। এর পরেও প্রভাবশালী কাঞ্চন স্থাপনাটি না সরিয়ে তার নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। ১১ জুলাই লক্ষ্য করা গেছে, কাঞ্চন নির্মাণ শ্রমিকদের পাশে দাড়িয়ে থেকে কাজের তদারকি করতে দেখা যায়। স্থাপনা সরিয়ে নেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি কোনও সুদত্তর দিতে পারেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, শ্রীনগর সদর ইউনিয়নের আরধী পাড়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মো. কাঞ্চন ক্রয়সূত্রে ওই জায়গায় পাকা স্থাপনা নির্মাণ করছেন। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ নেতার আত্মীয় হওয়ায় প্রভাব খাটিয়ে কাঞ্চন নির্মাণ কাজ অব্যাহত রাখছেন।

এ ব্যাপারে শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ জানান, সরকারি রাস্তার সীমান থেকে স্থাপনাটি অন্তত দুই ফুট সরিয়ে নেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিলো।

error: দুঃখিত!