১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৪:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
রাতে বাড়ি ফেরার পথে শরিফের উপর হামলা, দশ জনের বিরুদ্ধে মামলা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ এপ্রিল ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

রাতে বাড়ি ফেরার পথে পথরোধ করে মিরকাদিম পৌর আওয়ামী লীগের উপদেষ্টা, সাবেক ছাত্রলীগ নেতা ও সম্মিলিত সাংস্কৃতিক জোট মুন্সিগঞ্জের সহ সভাপতি মনিরুজ্জামান শরিফের (৫৭) উপর হামলার ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় দশ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ২-৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

গতকাল শনিবার দুপুরে মুন্সিগঞ্জ সদর থানায় মনিরুজ্জামান শরিফ নিজেই বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বেআইনী জনতাবদ্ধে হত্যার পথরোধ করে উদ্দেশ্যে মারপিট করত: সাধারণ ও গুরুতর জখম করাসহ চুরি, হুমকী, ও হুকুম প্রদানের অপরাধে ১৪৩, ৩৪১, ৩২৩, ৩০৭, ৩২৫, ৩২৬, ৩৭৯, ৫০৬ ও ১১৪ ধারায় দায়েরকৃত এই মামলায় প্রধান আসামি করা হয়েছে মিরকাদিমের টেঙ্গর এলাকার সাধু বেপারির ছেলে সম্পদ মিয়াকে (২৫)।

এছাড়াও আসামী হয়েছে- একই এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র রাজু মিয়া (২৫), বাঁশতলার বাবুল দাসের পুত্র তুষার দাস (২৪), কালিন্দিপাড়া এলাকার বড় শুভ (২৬), কালিন্দিপাড়ার শাহজাদার পুত্র ছোট শুভ (২২), নৈদিঘিরপাড়ের প্রান্ত (২৮), পূর্বপাড়ার সেলিম মিয়ার পুত্র সাগর (২৮) মিরাপাড়ার আলাল শেখের পুত্র হুমায়ুন মুরুব্বী (৪০), তিলারদিচরের বুলু মিয়ার পুত্র নাদিম (২৮) এবং টেঙ্গরের সাধু বেপারির আরেক ছেলে অন্তর (২৭)। আসামীরা সবাই পলাতক বলে দাবি করেছে পুলিশ।

মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ ‍সুপার থান্দার খায়রুল হাসান মামলার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গেল বৃহস্পতিবার রাত পৌনে ১১টা’র দিকে মিরকাদিমের উত্তর রামগোপালপুর ছৈয়ালবাড়ি-ধোঁপাবাড়ি সড়কে পথরোথ করে মনিরুজ্জামান শরিফের উপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার শরীরের একাধিক স্থানে মারপিট ও জখমের চিহ্ন রয়েছে বলে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নিশ্চিত করেন।

error: দুঃখিত!