১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | বিকাল ৩:৩১
Search
Close this search box.
Search
Close this search box.
মোল্লাকান্দিতে প্রতিপক্ষের হা.ম.লা-গু.লি.ব.র্ষ.ণে গু.লি.বি.দ্ধ ৫
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় স্কুল শিক্ষকসহ ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে ইউনিয়নের মুন্সিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

মোল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান রিপন হোসেন সমর্থক উজির আলীর লোকজন সাবেক চেয়ারম্যান মহসিনা হক কল্পনা সমর্থক শওকত দেওয়ান অনুসারীদের উপর এই হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রিপন ও কল্পনা দুজনই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

এঘটনায় গুলিবিদ্ধ বাবুল বেপারী (৪৭), ইখতিয়ার বেপারী(২৬), আব্দুর রব (৫৫), মহিউদ্দিন শেখ (৩৪), আসলাম মোল্লাকে (৫০) চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নিয়ে রিপন হোসেন ও কল্পনা সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলমান। তারই জের ধরে বুধবার রাতে রিপন পক্ষের উজির আলীর সমর্থক আল আমিন, অনিক, রিয়ন, মেহেদীসহ ১০-১২ জনের একটি গ্রুপ মুন্সিকান্দি এলাকায় অবস্থানরত প্রতিপক্ষ কল্পনা গ্রুপের শওকতের সমর্থকদের উপর হামলা ও গুলিবর্ষণ করে। এতে গুলিবিদ্ধ হন শওকতের সমর্থক ৫ জন। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম কালাম প্রধান বলেন, গুলিবিদ্ধ অবস্থায় ৫ জন হাসপাতালে এসেছিলো। তাদের হাত-পাসহ বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, ‘পূর্ব বিরোধের জেরে হামলায় গুলিবিদ্ধের খবর পাওয়া গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। উজির আলীর বিরুদ্ধে হামলার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।’

error: দুঃখিত!