১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ১১:১৭
মুন্সিগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ: সিভি আহবান করে মেয়াদোত্তীর্ণ কমিটি পুনর্বহাল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩০ জুলাই, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ভুল স্বীকার ও দুঃখ প্রকাশ করে আবেদন করায় মুন্সিগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের বিলুপ্ত ঘোষনা করা কমিটি পুনর্বহাল করেছে কেন্দ্রীয় কমিটি।

এদিকে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির জন্য সিভি আহবান করার পর আবার সেই কমিটি পুনর্বহাল করা নিয়ে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

আজ শনিবার সংগঠনটির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

যদিও এর আগে গত ২৮জুন আরেক প্রেস বিজ্ঞপ্তিতে মেয়াদোত্তীর্ণ হওয়া সেচ্ছাসেবক লীগের মুন্সিগঞ্জ জেলা ও অন্তর্গত সকল উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছিলো।

১ মাসের মাথায় নতুন করে প্রেস বিজ্ঞপ্তিতে পূর্বের কমিটি বহাল ঘোষণা করা হলো।

৩০ জুলাইয়ের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ-এর কমিটির নেতৃবৃন্দ ভূল স্বীকার ও দুঃখ প্রকাশ করে আবেদন করায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের এক সিদ্ধান্তে মোতাবেক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ৩০ জুলাই ২০২২ জেলা সেচ্ছাসেবললীগের পূর্ববর্তী কমিটির কার্যক্রম পুনর্বহাল করেছেন।

নেতাকর্মীরা জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে অনেকে বলছে, কমিটি বিলুপ্ত ঘোষণার পর প্রেস বিজ্ঞপ্তিতে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নতুন করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের জীবন বৃত্তান্ত চাওয়া হয়৷ এতে সংগঠনটিতে নতুন নেতৃত্ব তৈরির সুযোগ সৃষ্টি হয়েছিলো। এখন পূর্বের কমিটি পুনর্বহাল হওয়ায় দীর্ঘদিন সংগঠন করে আসলেও নতুন নেতৃত্ব তৈরির সুযোগ বঞ্চিত হচ্ছে ত্যাগী নেতা-কর্মীরা।

error: দুঃখিত!