১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৫:৩৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র বিপ্লব ও কাউন্সিলর সাগরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ জানুয়ারি, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

সাম্প্রতিক নানা রাজনৈতিক ইস্যুতে দ্বন্দ্বের জেরে মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব ও পৌরসভার প্যানেল মেয়র ছাত্রলীগ নেতা সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুর ১২ টা’র দিকে মুন্সিগঞ্জ পৌরসভার সাংবাদিক সফিউদ্দিন আহম্মেদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করেন পৌরসভার পাঁচঘড়িয়াকান্দি এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে ওয়াহিদুজ্জামান বাবুল।

লিখিত বক্তব্যে শহর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান বাবুল দাবি করেন, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব ও প্যানেল মেয়র সাজ্জাত হোসেন সাগর সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজির সাথে জড়িত৷ এছাড়া সাগরের সন্ত্রাসী বাহিনীকে রক্ষার জন্য মেয়র ফয়সাল বিপ্লব গতকাল বুধবার (১৯ জানুয়ারি) লোকজন নিয়ে মুন্সিগঞ্জ সদর থানায় হাজির হন। এসময় তারা স্থানীয় সংসদ সদস্য মৃণাল কান্তি দাসের বিরুদ্ধে স্লোগান দেন।

আওয়ামী লীগ নেতা বাবুলের অভিযোগ, সাগরের পরিবারের কেউ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত নয়।

পৌরসভার প্যানেল মেয়র ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর সাগর এইসব অভিযোগের বিষয়ে বলছেন, এসব অভিযোগ অপপ্রচার। ওয়াহিদুজ্জামান বাবুল নিজেই একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। তার অভিযোগ সত্যি হলে তার সাথে এলাকার লোকজন থাকতো। সে শহরের লোকজন নিয়ে সংবাদ সম্মেলন করে নিজের ব্যর্থতার পরিচয় দিয়েছেন।

বাবুল বলেন, মেয়র বিপ্লব মুন্সিগঞ্জ কালীমন্দিরের সামনে থেকে থানা পর্যন্ত সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির লক্ষ্যে স্লোগান দিয়ে থানা ঘেরাও করেন।

তবে আয়োজিত সংবাদ সম্মেলনের এসব অভিযোগ প্রত্যাখান করেছেন মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব। তিনি বলেন, ‘একটি পক্ষ রাজনৈতিক ফায়দা নিতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সাম্প্রদায়িক কোন শ্লোগান দেওয়া হয়নি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আল মাহমুদ বাবু, শহর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মকবুল হোসেন, পঞ্চসার ইউপি সদস্য জাহিদ হাসান, শ্রমিক লীগ শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সুমন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান সিজু, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক হাসিব মোঃ রাফিউ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম পলাশ প্রমুখ।

error: দুঃখিত!