১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:০৪
মুন্সিগঞ্জ জেলায় রচনা প্রতিযোগিতায় প্রথম সামিয়া ইসলাম
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ অক্টোবর, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে সামিয়া ইসলাম জেলা পর্যায়ে রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন।

গত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পর্যায়ে এই রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে মধ্য কামারগাঁও গ্রামের সিহাবুল ইসলাম খাঁন (সবুজ) ও কামারগাঁও চৌধুরীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোজিনা ইসলামের কন্যা সামিয়া ইসলাম অংশগ্রহন করেন।

রচনা লেখা প্রতিযোগিতায় মুন্সিগঞ্জ জেলায় ”ধ” গ্রুপে প্রথম স্থান অধিকার করায় জেলা প্রশাসক কাজি নাহিদ রসুল এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব প্রণব কুমার ঘোষ ”১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা” প্রথম স্থান হওয়ায় সনদপত্র প্রদান করেন।

এসময় তিনি জেলা পর্যায়ে আয়োজিত রচনা প্রতিযোগিতায় ”ধ” গ্রুপে ”১ম স্থান” অর্জন করায় তার সফলতা ও সার্বিক মঙ্গল কামনা করে অভিনন্দন জানান।

ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেনীর ছাত্রী সামিয়া ইসলামের ১ম স্থান অধিকারের বিষয়টি নিশ্চিত হবার পর থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাতে শুরু করেন উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন ও সম্মানিত ব্যক্তির্বগ, এছাড়াও ভাগ্যকুল রাইসা গ্রন্থাগারের পক্ষ থেকে সামিয়া ইসলামকে আজীবন সদস্যপদে সম্মানিত করাসহ আগামীতে সব ধরনের সহযোগিতায় সামিয়া ইসলামে পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে সংগঠনটি।

error: দুঃখিত!