১১ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৪:৩২
মুন্সিগঞ্জে ৯ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ ফেব্রুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় তিতাস গ্যাস কর্তৃপক্ষের অভিযানে ৯ কিলোমিটার অবৈধ গ্যাস বিতরণ লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। লাইনটির মাধ্যমে ভিটিকান্দি, আলীপুরা, পৈক্ষারপাড় গ্রামে অন্তত ৬’শ অবৈধ সংযোগ চালু ছিল বলে তিতাসের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত একটানা চলে অভিযান। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন, গজারিয়ার সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের সোনারগা আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুয আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী প্রকৌশলী মনিরুজ্জামান।

তিতাস গ্যাসের সোনারগা আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুয আলম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভিটিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের উভয় পাশের দুটি অবৈধ গ্যাস বিতরণ লাইন বিচ্ছিন্ন করেছি আমরা। ভিটিকান্দি বাসস্ট্যান্ড থেকে আলীপুরা হয়ে পৈক্ষার পর্যন্ত ৮ কিলোমিটার একটি অবৈধ গ্যাস বিতরণ লাইন বিচ্ছিন্ন করা হয় যা মাধ্যমে ৫’শ অবৈধ সংযোগ চালু ছিল।

অন্যদিকে মহাসড়কের অপর পাশে ভিটিকান্দি গ্রামের এক কিলোমিটার দীর্ঘ একটি লাইন বিচ্ছিন্ন করা হয়েছে যার মাধ্যমে ১ শতাধিক অবৈধ সংযোগ চালু ছিল।

error: দুঃখিত!