২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সন্ধ্যা ৭:২৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ৮ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় পৃথক অভিযানে ৮ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত গজারিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলাম উপস্থিতিতে এই অভিযান পরিচালিত হয়।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, ৮ কিলোমিটার দীর্ঘ লাইন দুটির মাধ্যমে তেতৈতলা, বালুয়াকান্দি, কাজীরগাঁও, বড় রায়পাড়া, ছোট রায়পাড়া, আড়ালিয়া, মুদারকান্দি সহ মোট ৭টি গ্রামে অন্তত ৭ হাজার অবৈধ গ্যাস সংযোগ চলতো।

তিতাস গ্যাসের সোনারগা আঞ্চলিক বিপণন বিভাগের  উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম জানান, বালুয়াকান্দি থেকে মুদারকান্দি পর্যন্ত আনুমানিক ৬ কিলোমিটার লাইনের মাধ্যমে আনুমানিক প্রায় ৭ হাজার অবৈধ গ্যাস সংযোগ চালু ছিল। অন্যদিকে তেতৈতলা গ্রামের আরেকটি লাইনের মাধ্যমে প্রায় ২ কিলোমিটার পর্যন্ত অন্তত ১ হাজার অবৈধ সংযোগ চালু ছিল। দুটি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গজারিয়া উপজেলার আরো কিছু জায়গায় অবৈধ গ্যাস সংযোগ চালু রয়েছে বলে আমরা খবর পেয়েছি। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের সোনারগা আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী প্রকৌশলী মনিরুজ্জামান।

error: দুঃখিত!