১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ১২:৫০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় আ. লীগ প্রার্থীর সমর্থকদের হামলা!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ মার্চ, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মঞ্জুর আলীর প্রচারণায় হামলা করে তাকে মারধরের অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে।

এ ঘটনায় আজ শনিবার দুপুর ২ টা’র দিকে টংগিবাড়ী থানায় নৌকা প্রার্থীর ছোট ভাইসহ ৩জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মঞ্জুর আলী জানান, দুপুর ১ টার দিকে পাঁচগাও গ্রামে রাজিব ডাক্তারের বাড়িতে ভোট চাইতে গেলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী এসএম সুমন হাওলাদারের ছোট ভাই কালিগঞ্জ থানার সাব ইন্সপেক্টর ইমন হালদার, আদর্শ হাওলাদার ও নুর মোহাম্মদসহ অজ্ঞাত ২০-২৫ জন আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমাকে মারধর করে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পাঁচগাও গ্রামের বাসিন্দা ভোটার ডাক্তার রাজিব জানান, মঞ্জুর আলী শেখ আমার বাড়িতে তার প্রতীক আনারস মার্কায় ভোট চাইতে আসলে তাকে ঘর থেকে বের করে নৌকার সর্মথকরা মারধর করেন।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এসএম সুমন হাওলাদার অভিযোগ অস্বীকার করেন।

পাঁচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন বলেন,- এখন পরিবেশ শান্ত রয়েছে। প্রার্থীরা সকলে বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন।

টংগিবাড়ী থানার ওসি রাজিব খান বলেন, থানায় অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

পাঁচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১০জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন ও সাধারণ আসনে সদস্য পদে ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। আগামী সোমবার (১৩ মার্চ) ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

error: দুঃখিত!