৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে ঝালমুড়ি বিক্রেতা গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ মার্চ, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে ৩য় শ্রেণীর এক স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে ঝালমুড়ি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে টংগিবাড়ী থানায় ধর্ষণ মামলা হয়েছে।

আজ সোমবার দুপুর ২টা’র দিকে অভিযুক্ত ওয়াসিম ওরফে সাগরকে উপজেলার হাসাইল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। স্থানীয়রা বিচার-সালিশের মাধ্যমে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করলে পুলিশ খবর পেয়ে তাকে গ্রেপ্তার করে নিয়ে আসে। পরে তার বিরুদ্ধে স্কুল ছাত্রের বাবা বাদী হয়ে বিকালে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আসামি শরীয়তপুরের গোসাইরহাট থানার বাসিন্দা। তিনি ঘটনার স্বীকার স্কুল ছাত্রের বাড়ির পাশেই ভাড়ায় থাকেন এবং পেশায় ঝালমুড়ি বিক্রেতা।

টংগিবাড়ী থানার ওসি রাজিব খান এসব তথ্য নিশ্চিত করে জানান, আজ সকাল ৯টা’র দিকে ভুক্তভোগী স্কুল ছাত্রকে জোরপূর্বক তার বসতঘরে নিয়ে বলাৎকারের চেষ্টা করেন গ্রেপ্তারকৃত আসামি। ছেলেটির চিৎকারে ঘরের দরজা ভেঙে তাকে নগ্ন ও অভিযুক্তের লুঙি জাগানো অবস্থায় উদ্ধার করেন পরিবারের সদস্যরা। পরে ভুক্তভোগী পরিবারকে বলাৎকারের কথা জানালে স্থানীয়রা পরিবারকে ডেকে বিচার-সালিশ বসিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

ওসি আরও জানান, এ ঘটনায় টংগিবাড়ী থানায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে। আগামীকাল গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করা হবে।

error: দুঃখিত!