১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:০১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে শিক্ষার্থীদের টিকাদান পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ ডিসেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলার।

গতকাল মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মুন্সিগঞ্জ জেলা সদরে অবস্থিত প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে স্থাপিত শীতাতপ নিয়ন্ত্রিত টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মঞ্জুরুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল কাদির মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) রাসেল মনির, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মেজর মোহাম্মদ শরীফ উজ্জামান, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসির উদ্দীন উজ্জ্বল, শিক্ষক জিতু রায়সহ বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।

গত ১৪ই ডিসেম্বর মঙ্গলবার থেকে মুন্সিগঞ্জে ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজার টিকা দেয়া শুরু হয়েছে। শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ৩টি বুথে ফাইজার টিকা দেয়া হচ্ছে। শুরুর দিন থেকে প্রতিদিন প্রায় ১৮০০ শিক্ষার্থীকে টিকা প্রদান করা হচ্ছে এই কেন্দ্র থেকে। মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের টিকা প্রথম দেড় মাসের মধ্যে সম্পন্ন করা হবে। এরপর আবার শুরু হবে দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম। মুন্সিগঞ্জে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীর সংখ্যা ৭৫ হাজার ২৪০ জন।

টিকা কার্যক্রম পরিদর্শন শেষে তিনি শিক্ষা প্রতিষ্ঠানটির লাইব্রেরিসহ বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন।

error: দুঃখিত!