১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ৯:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মায়ের বকুনিতে ক্ষোভে এসএসসি পরীক্ষার্থীর প্রাণ বিসর্জন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ নভেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরে মায়ের বকাঝকা সইতে না পেরে রাগ-ক্ষোভে সাথিয়া আক্তার শিফা (১৬) নামের এসএসসি পরীক্ষার্থী ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মহাকালী ইউনিয়নের নৈরপুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। শিফা মাকহাটি গুরু চরণ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী ও মহাকালী ইউনিয়নের নৈরপুকুরপাড় এলাকার স্বপন খানের মেয়ে। আগামী বছরের ফেব্রুয়ারিতে তার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো।

স্বজনরা জানান, সকালে প্রাইভেট পড়ার কথা বলে বাসা থেকে বের হন শিফা। বাড়ি ফিরতে দেরি হওয়ায় শিফার মা হীরা বেগম সংশ্লিষ্ট শিক্ষককে ফোন করে জানতে পারেন তিনি আজ পড়তে যাননি। পরে স্কুল মাঠে গিয়ে শিফাকে তার এক বান্ধবীর সাথে কথা বলা অবস্থায় দেখতে পেয়ে বাসায় নিয়ে এসে বকাঝকা করলে ঘড়ের দরজা ভেতর লাগিয়ে দেন তিনি।

এর কিছুক্ষণ পর মেয়ের সাড়াশব্দ না পেয়ে মা হীরা বেগম দরজা সজোরে ধাক্কা দিয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পান তার মেয়ে শিফা ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে।

পরে স্থানীয়দের সহায়তায় শিফার নিথর দেহটি আড়া থেকে নামিয়ে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

error: দুঃখিত!