২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:০৫
মুন্সিগঞ্জে মাদকের মামলায় ২ ভাইয়ের ৫ বছরের জেল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ নভেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে মাদকের মামলায় দীলরাজ (২০), মো. স্বপন মিয়া (২৫) নামে ২ ভাইকে ৫ বছর করে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

গতকাল মঙ্গলবার (২নভেম্বর) বিকালে মুন্সিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক কাজী কামরুল ইসলাম আসামীদের দোষী সাব্যস্ত করে এ রায় দেন।

আসামী দীলরাজ ও মো. স্বপন মিয়া সদর উপজেলার নৈদিঘির পাথর এলাকার দ্বীন ইসলামের ছেলে।

মামলার নথি সুত্রে জানা গেছে, গত ২ আগষ্ট ২০১৭ইং তারিখে সকাল ৮টা ৫০ মিনিটের দিকে উপজেলার নৈদিঘির পাথর এলাকায় মাদক বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের অভিযানে ওই আসামীদের আটক করে। এসময় আসামী দীল রাজের নিকট হতে ৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও আসামী স্বপন মিয়ার নিকট হতে ৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ ঘটনায় সদর থানার এসআই সম্ভু চাঁদ মন্ডল বাদী হয়ে মাদক আইনে নিয়মিত মামলা করে আসামীদের মুন্সিগঞ্জ আদালতে প্রেরন করেন।

মামলার ৪ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহনের ভিত্তিতে আদালত আসামীদের দোষী সাব্যস্ত করে ৫ বছর করে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

এ ব্যাপারে ওই আদালতের পেস্কার ইমরান হোসেন বলেন, আজ আসামীরা আদালতে উপস্থিত ছিল না। মামলার ৪ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহনের ভিত্তিতে আদালত আসামীদের দোষী সাব্যস্ত করে ৫ বছর করে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

error: দুঃখিত!