২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:৪৮
মুন্সিগঞ্জে মডেল মসজিদ নির্মাণে অনিয়মের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ জুলাই, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মডেল মসজিদ নির্মানে নিম্নমানের সামগ্রী ব্যবহার সহ নানা অনিয়মের অভিযোগ উঠেছে। এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

জানা গেছে, ২০১৮ সালের শেষের দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গণপূর্ত অধিদপ্তরের অধীন ও ইসলামিক ফাউন্ডেশনের বাস্তবায়নে মসসজিদের নির্মাণকাজ শুরু হয়। আর এ ভবনের প্রাক্কলিত ব্যয় ধরা হয় ১৩ কোটি ৭৫ লক্ষ টাকা। নির্মাণ কাজের দায়িত্ব পায় এম সি এল নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

স্থানীয়রা জানান, ঠিকাদার প্রতিষ্ঠানটি কাজের প্রথম থেকেই সঠিকভাবে কাজ করছে না। তারা আরও জানান, ঠিকাদার প্রতিষ্ঠানটি কাউকে পাত্তা না দিয়েই তিননাম্বার ইট এবং নিম্নমানের সিমেন্ট, রড, পাথর দিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে ঠিকাদার প্রতিষ্ঠানের মালিক এডভোকেট জহিরুল ইসলাম জানান, আমি নিয়ম মেনেই কাজ চালিয়ে যাচ্ছি। তিন নাম্বার ইটের বিষয় জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে সাইডে যে ইট আছে এই ইট যদি তিন নাম্বার হয় তাহলে আমি এ ইট সরিয়ে ভালো মানের ইট দিয়ে কাজ করব।

সিরাজদিখানে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ জানান, যে সিমেন্ট ব্যবহার করতেছে আমার কাছে মনে হয়েছে সিমেন্ট ভালো না। তাই আমি বাধা দিয়েছি। ইটের বিষয় আমি বুঝি না তবে ভালো করে যাচাইবাছাই করতে হবে।

error: দুঃখিত!