১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ১:৪৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বিচার না পেয়ে গৃহবধূর আত্মহত্যা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ পৌরসভার খাসকান্দি এলাকায় ইঁদুরের ঔষধ খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন এক গৃহবধূ মারা গেছেন।

গতকাল রোববার রাত ১০টা’র দিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খাসকান্দি এলাকার আজিজ শেখের ছেলে গৃহবধূ নিপা বেগম (২৫) মারা যান।

নিহতের মা সালমা বেগম (৪৫) অভিযোগ করে বলেন, নিপার সাবেক স্বামী একই এলাকার কামালের ছেলে নুরুজ্জামান আমাকে ও আমার মেয়েকে গত ১১ ডিসেম্বর মারধর করে। আমার মেয়ের সাথে তার আইনী ভাবে ছাড়াছাড়ি হওয়ার পরও সে নিয়মিত আমার মেয়েকে উত্যক্ত করতো। আমার মেয়ের বর্তমান স্বামী বিদেশে থাকার সুযোগে সে প্রায়ই নানারকম ঘটনা ঘটাতো। অথচ সে নিজেও একাধিক বিয়ে করেছে। পরে এসব নিয়ে আমরা মুন্সিগঞ্জ সদর থানায় গত ১২ ডিসেম্বর একটি অভিযোগ করি। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। পুলিশের কাছে আমরা বারবার গিয়েছি। পুলিশ বিচারের আশ্বাস দিলেও আমার মেয়ে বিচার না পেয়ে রাগে-ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নেয়।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. এস এম ফেরদৌস জানান, শনিবার রাত ১০ টা’র দিকে ইদুরের ঔষধ খাওয়া অবস্থায় ঐ নারীকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। হাসপাতাল থেকে পরিষ্কার শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু স্বজনরা তাকে এখানেই ভর্তি রাখেন।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান বলেন, তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন এবং আজকে মারা যান। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি গতকাল সে স্থানীয় বখাটেদের উৎপাতে অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করে হাসপাতালে ভর্তি হয়। থানায় একটি অভিযোগ ছিলো। পুলিশ তদন্ত করছিলো। এর মধ্যেই এই ঘটনা ঘটে।

error: দুঃখিত!