২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৭:৫৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বিএনপির মিছিলে আ.লীগের হামলা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ আগস্ট, ২০২২, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর ও গজারিয়া উপজেলায় বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে পুলিশ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের হামলার অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০ টার দিকে উপজেলার শ্রীনগর-দোহার বাইপাস সড়কে ও গজারিয়ার সোনালী মার্কেট এলাকায় হামলার ঘটনা ঘটে।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শ্রীনগর উপজেলা বিএনপি বাইপাস এলাকায় জড়ো হয়ে মিছিল বের করে।

এসময় উপজেলা ছাত্রলীগ মিছিল করে ওই এলাকায় এসে বিএনপির মিছিলে হামলা করে মারধর শুরু করে।

এসময় উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান, মহিলা দলের নেত্রী সেলিনা রিনা, যুবদলের সভাপতি জয়নাল আবেদীন জেমসসহ বেশ কয়েকজনকে মারধর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান দাবি করেন, ছাত্রলীগ বিনা উস্কানিতে তাদের মিছিলে হামলা করে তিনিসহ অন্তত ২০ জন নেতাকর্মীকে মারধর করে আহত করে।

তবে ছাত্রলীগের উপজেলা সভাপতি শাওন খান দাবি করেন, ছাত্রলীগের সভা চলাকালে বিএনপির বিক্ষোভ কর্মসূচি থেকে ইট-পাটকেল ছুঁড়ে। এরপরই উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। বিএনপির লোকজনই তাদের মিছিলের দিকে এগিয়ে এসে হট্টগোল সৃষ্টি করে।

এদিকে, গজারিয়া বিএনপি গজারিয়ার সোনালী মার্কেট এলাকায় বিক্ষোভ সমাবেশ করতে গেলে বাধার মুখে পড়ে। স্থান পরিবর্তন করে পড়ে উপজেলা মাঠে গিয়ে সমাবেশ করেন তারা।

বিএনপি নেতাদের দাবি, আওয়ামী লীগ ও ছাত্রলীগের হামলায় সেখানে কেন্দ্রীয় যুবদলের সভাপতি মজিবুর রহমান, উপজেলা বিএনপির নেতা শফিকুল ইসলাম, রনি মাষ্টার, তোফাজ্জলসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

error: দুঃখিত!