২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ৮:৪০
মুন্সিগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রবাসীর স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে শশুড়বাড়ির লোকজন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা’র দিকে উপজেলার বালুচর ইউনিয়নের বেগমবাজার সংলগ্ন চর খাসকান্দি এলাকার বসত ঘর থেকে ওই প্রবাসীর স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

 

গৃহবধূর মৃত্যুতে স্বজনদের আহাজারি। ছবি: সংগৃহীত।

মৃত রিফা আক্তার (২১) কুয়েত প্রবাসী জাহিদুল ইসলামের (৩০) স্ত্রী ও কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের মধ্যপাড়া করেরগাও এলাকার রব মিয়ার মেয়ে।

নিহতের বড় ভাই কামরুল ইসলাম অভিযোগ করে বলেন, ৩ দিন আগে আমার বোনের শশুড়বাড়িতে দাওয়াত নিয়ে গিয়েছিলাম। তারা দাওয়াত গ্রহণ না করে আমাদের ফিরিয়ে দেয়। গতকাল রাতেও আমার বোনের সাথে ফোনে কথা হয়। তখনও সে স্বাভাবিক ছিলো। আজ সকালে আমাদের ফোন দিয়ে জানানো হয় আমার বোন আত্মহত্যা করেছে। আমার বোন আত্মহত্যা করার মত মানুষ না। তারা আমার বোনকে মেরে ঝুলিয়ে রেখেছে।

৬ মাস আগে পারিবারিকভাবে রিফা ও জাহিদুলের বিয়ে হয়। দুই মাসে আগে স্ত্রীকে রেখে কুয়েতে পাড়ি জমান জাহিদুল।

সিরাজদিখান থানার ওসি মিজানুল হক জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ময়নাতদন্তের প্রতিবেদনের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!