১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৩:৪৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে প্রকাশ্যে অস্ত্র নিয়ে দফায় দফায় গোলাগুলি, ককটেল বিস্ফোরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ এপ্রিল, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে দফায় দফায় গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ ও বাড়ি ঘরে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঐ এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে, এই ঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। গ্রেফতার এড়াতে অনেকে গোপনে চিকিৎসা নিচ্ছেন।

গুলিবিদ্ধ আনোয়ারকে (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অপর গুলিবিদ্ধ সুজনকে (১৯) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (২৩ এপ্রিল) জুমার নামাজের পরে পূর্ব বিরোধ ও আধিপত্য নিয়ন্ত্রণের জের ধরে চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামের মাঠে ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামের মামুন গ্রুপ এবং আহমদ গ্রুপের লোকজন সশস্ত্র অবস্থান নেয়। এরপর একপর্যায়ে দুই গ্রুপ থেমে থেমে গুলিবর্ষণ ও শতাধিক ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর পুলিশ সেখানে গিয়ে একদফায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর সন্ধ্যার পর দ্বিতীয় দফায় সেখানে হামলা-পাল্টা হামলা ও অবৈধ অস্ত্র নিয়ে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ ও বাড়ি ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন আছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রুবেল (২২) নামের একজনকে আটক করেছে।

error: দুঃখিত!