১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:৫৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দুবৃত্তদের দেয়া আগুনে পুরে গরুর মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ মার্চ, ২০২২, লৌহজং প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার ১নং ওয়ার্ডের বেজগাঁও এলাকায় দুবৃত্তদের আগুনে পুরে একটি গরুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় আগুনের ঝলকানিতে মারাত্মকভাবে আহত হয়েছে আরও ৩ টি গরু।

গত বৃহস্পতিবার (৩ মার্চ) আনুমানিক রাত ৮ টা’র দিকে গৃহপালিত গরু ঘরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, বেজগাঁও এলাকার আফসার উদ্দিনের বাড়িতে বৃহস্পতিবার রাতে আগুন লাগে। সেসময় তিনি বাড়ির পাশে নদীতে মাছ শিকার করছিলেন। বাড়িতে এসে দেখেন, তা গৃহপালিত গরু ঘরে আগুন ধরে গেছে।

তিনি জানান, আমার ছেলের সাথে বেজগাঁও গ্রামের একটি পরিবারের পূর্ব শত্রুতার কারণে তারা আগুন দিতে পারে। আগুনে পরিবারটির তিন থেকে চার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি তাদের

ঐ বাড়ির গৃহপরিচারিকা মোছা: ছায়দা আক্তার বলেন, ঐ বাড়িতে আমি পরিচর্যার কাজ করতাম। গতকাল  সন্ধ্যায় আমি বাজারে গিয়েছিলাম মোবাইল ব‍্যাংকিংয়ে টাকা গ্রহণ করার জন‍্য। বাড়িতে এসে দেখি রান্না ঘর ও গরু ঘরে আগুন লেগেছে। প্রতিবেশীদের সহযোগিতায় চারটি গরু সরাতে পারলেও একটি গরু আগুনের ভয়াবহতায় মারা যায়।

বেজগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ওবাজ্জল শেখ বলেন, গতকাল রাতে আগুনে গরু পোড়ার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এভাবে আগুন লাগার ঘটনা সত্যি দুখ্যজনক।

বেজগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। দেখেছি একটি গরু আগুনে পুড়ে গেছে, আহত হয়েছে আরো তিনটি সেগুলোর অবস্থা ভয়বহ। আমি ভুক্তভোগীদের থানায় লিখিত অভিযোগ করতে পরামর্শ দিয়েছি।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ভুক্তভোগীরা থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!