১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:২৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দুই শিশু বলাৎকার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা (লালাবাড়ি) রিফুজি বাড়ি এলাকায় গাছের আম পেড়ে দেবার প্রলোভন দেখিয়ে সাত ও নয় বছরের দুই ছেলে শিশুকে বলাৎকার করেছে দুই বখাটে।

বলাৎকারের স্বীকার শিশুর ছেলে মা বাদী হয়ে গতকাল (২৭ মে) বেলা আড়াইটায় সিরাজদিখান থানায় নারী ও শিশু আইনে মামলা করেন। এরপর এ ঘটনায় জড়িত দুইজনকে উপজেলার ইছাপুরা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, উপজেলার ইছাপুরা (লালবাড়ি) রিফিউজি বাড়ির মো. মিন্টুর ছেলে হৃদয় (১৫) ও মৃত সহিদের ছেলে মো. জাহিদ (১৬)।

মামলা সূত্রে জানা যায়, ইছাপুরা (লালবাড়ি) রিফুজি বাড়ির ৭ বছরের এক শিশু ও ৯ বছরের আরেক শিশু এলাকায় একসাথে খেলাধুলা করে। গত ২৪ মে  বেলাে আড়াইটার দিকে একই এলাকার বখাটে মো. হৃদয় ও মো. জাহিদ বাদীর ছেলে ও ভাগ্নেকে গাছের আম পেরে দেয়ার প্রলোভন দেখিয়ে সিরাজদিখান থানাদিন লালবাড়ি এলাকার জনৈক অরুণ চৌধুরীর পরিত্যক্ত জঙ্গলে নিয়ে দুইজন দুইজনকে তাদের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক বলাৎকার করে। বিষয়টি বাদীর ছেলে ও ভাগ্নে ভয়ে তাদের কাছে বলেনি। তারা বলে যে তাদের পায়খানার রাস্তায় ব্যথা। পরবর্তীতে বাড়ির লোকজন তাদেরকে ভালোভাবে জিজ্ঞাসা করলে তারা ঘটনাটি সবার কাছে খুলে বলে।

এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু আইনে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত!