৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:২১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বেড়িয়ে প্রাণ গেছে মোটরসাইকেল চালকের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ মে ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নিহত ও অপর দুই জন আহত হন।

সোমবার (১৩ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক হাবিব (২২) নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঝাউচর গ্রামের হানিফ ভান্ডারীর ছেলে। আহতরা হলেন-মোটরসাইকেল আরোহী শিহাব (২২) ও আল আমিন (২৩)।

গজারিয়া হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে মোটরসাইকেলযোগে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি থেকে সোনারগাঁও উপজেলায় যাচ্ছিলো হাবিবসহ তিন বন্ধু। তাদের মধ্যে হাবিব মোটরসাইকেল চালাচ্ছিলেন ও বাকি দুইজন পিছনে বসা ছিলেন। পথিমধ্যে জামালদী বাস স্ট্যান্ড এলাকায় আসলে মোটরসাইকেলচালক হাবিব নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেলটি উল্টে গিয়ে সকলে আহত হন।

আহত অবস্থায় তাদেরকে প্রথমে হামদার্দ জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয়রা। পরবর্তীতে মোটরসাইকেল চালক হাবিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

এসব তথ্য নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হুমায়ুন কবির বলেন, মোটরসাইকেলটি ওভারস্পিডে চলছিলো বলে আমরা জানতে পেরেছি। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দেওয়ায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল এবং অটোরিকশা আমাদের হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

error: দুঃখিত!