১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৫৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দিনেদুপুরে ব্যাংক এজেন্ট খুনের ঘটনায় আটক ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ নভেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে ব্যাংক এজেন্টকে দিন দুপুরে প্রকাশ্যে কুপিয়ে খুনের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। মুন্সিগঞ্জ ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।

গতকাল রোববার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন এসব তথ্য জানান।

তিনি জানান, এটি একটি ক্লু লেস হত্যাকান্ড ছিলো। মুলত ছিনতাইয়ের উদ্দ্যেশেই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে। নিহত এজেন্ট ব্যাংকিংয়ের কাজ করতো। ছিনতাইকারীরা জানতো নিহত ব্যাংক থেকে প্রতিনিয়ত টাকা উত্তোলন করে। কিন্তু ঘটনার দিন নিহত ব্যক্তি ব্যাংকে গেলেও ব্যাংক থেকে কোন টাকা উত্তোলন করেনি।

হত্যাকান্ডে ব্যাবহৃত ২টি ছুড়ি, একটি খেলনা পিস্তল এবং হত্যা কাজে ব্যাবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর বেলা সাড়ে ১১ টার দিকে নিহত আ: বারেক শেখ (৩৫) বালিগাঁও ব্যাংক এশিয়া ব্রাঞ্চ থেকে ব্যাকিং কাজ সেরে অটো রিকশা দিয়ে হাসাইল ইউনিয়ন অফিসের উদ্দেশ্যে ফিরছিলেন। আসার পথে পথিমধ্যে উপজেলার তস্তিপুর ব্রিজে এলাকায় পৌঁছালে ৩ জন দুর্বৃত্ত মোটরসাইকেলযোগে এসে তাকে কুপিয়ে চলে গেলে সে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় নিহতে বাবা মোস্তফা মোড়ল বাদী হয়ে টংগিবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে মুন্সিগঞ্জ গোয়েন্দা ও টংগিবাড়ী থানা পুলিশ মুন্সিগঞ্জ ও ঢাকা জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পাশের লৌহজং উপজেলার মসদগাওঁ গ্রামের মো. নাজির হোসেন নাজিম (৩৬), মো. ফয়সাল, জুয়েল (২৮) এবং মো. মিলনকে (৩৪) গ্রেফতার করে।

নিহত বারেক সেখ ব্যাংক এশিয়া এজেন্ট ও টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের ডিজিটাল সেন্টার এর সহকারী উদ্যোক্তা ছিলেন। নিহত বারেক উপজেলার বানারী গ্রামের মোস্তফা মোড়লের ছেলে। সে রংমেহার গ্রামে ভাড়া বাসায় থেকে ব্যাংক এশিয়ার এজেন্ট হিসেবে কাজ করতো।

error: দুঃখিত!