১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:২৫
মুন্সিগঞ্জে থানার সামনে বাবার হাতে ছেলে খুন
খবরটি শেয়ার করুন:
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ৭ জুন, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে বাবার ছুরিকাঘাতে মানসিক ভারসাম্যহীন ছেলে খুন হয়েছে।

আজ সোমবার (৭ জুন) বিকাল ৫টার দিকে শ্রীনগর থানার সামনে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শ্রীনগর থানার গেটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে লিমন (২৮) কে ছুরিকাঘাত করে। গিয়াস উদ্দিন ও স্থানীয়রা ইমনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকালে লিমন তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে এসে বায়না ধরে। বাবা গিয়াসউদ্দিন ছেলের বায়না পুরনে রাজি না হওয়ায় ছেলে তাকে মারধর শুরু করে। উপায় না দেখে গিয়াস উদ্দিন দোকানের চায়ের আদা-লেবু কাটার ছোরা দিয়ে ছেলের বুকে আঘাত করে। লিমন মাটিতে লুটিয়ে পরলে তার বাবা ও স্থানীয়রা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষণা করে। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে আটক করে।

গিয়াস উদ্দিনের প্রতিবেশীরা জানায়, নিজের দোকানের পেছনেই তার বাড়ি। গিয়াস উদ্দিনের বাবার নাম মৃত শফিউদ্দিন। লিমন ছোট বেলা থেকেই মানসিক ভারসাম্যহীন। এক ভাই এক বোনের মধ্যে সে ছোট। প্রায় দিনই সে দোকানে আসতো। মতের অমিল হলেই সে বাবা গিয়াস উদ্দিনকে মারধর করতো। মাঝে মাঝে বাড়িতে মায়ের গায়েও হাত তুলতো লিমন। গিয়াস উদ্দিন ছেলের চিকিৎসা করাতে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করেছেন বলে স্থানীয়রা জানান।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ঘাতক বাবাকে আটক করা হয়েছে। এ বিষয়ে শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

error: দুঃখিত!