১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:১৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ট্রিপল মার্ডারের ঘটনায় মানববন্ধন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ এপ্রিল, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ শহরের উত্তর ইসলামপুরে আলোচিত ট্রিপল মার্ডারের ঘটনায় মূল অভিযুক্ত সহ সকল আসামীকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

কর্মসূচিতে আয়োজক ও নিহতদের পরিবারের সদস্যরা বলেছেন, পুলিশ খুব দ্রুত সব আসামী গ্রেফতার করতে না পারলে আরও কঠোর আন্দোলন করা হবে।

আজ শনিবার (৩ এপ্রিল) সকালে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সামনে পাঠান বাড়ি ও উত্তর ইসলামপুরের সর্বস্তরের জনগণের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

উল্লেখ্য, গত ২৪ মার্চ বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাং এর মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসা হয়। সেখানে সৌরভ,সিহাব,শামীম পক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়।

নিহত মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন ২৫ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার পর একটি হত্যা মামলা করে। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করা হয়। সে মামলার এজহার নামীয় জামাল হোসেন (৫২), মো.জাহাঙ্গীর হোসেন (৫০), মো.রনি (৩২), মো.ইমরান হোসেন (২০), রাহুল প্রধান (২২)। এবং সন্দেহভাজন হিসবে জামালের স্ত্রী নাসরিন বেগম (৪০)কে গ্রেপ্তার করা হয়। আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। গত রোববার বেলা ১২ টার দিকে আমলি আদালত-১ এর বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী কামরুল ইসলাম এজহারনামীয় পাঁচজনকে ৫ দিন ও এক নারীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে গত শুক্রবার (২ এপ্রিল) ভোরে ঢাকার পুরানো পল্টন এলাকা থেকে মামলার ৬ নং আসামী আলভী মুনতাসিম ওরফে অভিকে (২০) গ্রেপ্তার করে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ।

 

error: দুঃখিত!