১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৪১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ছাত্রলীগ নেতার উপর হামলা ও নারী শ্লীলতাহানির ঘটনায় পাল্টাপাল্টি মামলা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ জানুয়ারি, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে ছাত্রলীগ নেতা সহ ৫ যুবকের উপর হামলা ও এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে।

গতকাল বুধবার (২৬ জানুয়ারি) রাতে মুন্সিগঞ্জ সদর থানায় ভুক্তভোগী নারী (৩৬) বাদী হয়ে মুন্সিগঞ্জ পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকারকে প্রধান করে ১৪ জনের নাম সহ আরও ৩/৪ জনকে অজ্ঞাত উল্লেখ করে শ্লীলতাহানির মামলা দায়ের করেন।

অন্যদিকে মুন্সিগঞ্জ পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার (২৪) তার বিরুদ্ধে শ্লীলতাহানির মামলার বাদী নারীর স্বামীকে প্রধান আসামি করে গত পরশু মঙ্গলবার (২৫ জানুয়ারি) ২২ জনের নাম সহ এবং আরও ১০/১২ জনকে অজ্ঞাত উল্লেখ করে মারপিট, চুরি, হুমকি ও ক্ষতিসাধনের অভিযোগে মামলা দায়ের করেন।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এসব তথ্য জানান৷

ওসি বলেন, মামলা দু’টিকে গুরুত্ব সহকারে পর্যালোচনা করা হচ্ছে। দুটি ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

সিফাত সরকারের মামলার এজাহারে অভিযোগ, রাস্তায় পথরোধ করে প্রধান আসামি জামাল সরকার ও কামাল সরকার সহ বাকিরা আহতদের মারপিট, গুরুতর জখম ও হুমকি দেয়। এসময় তার প্রায় ৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

শ্লীলতাহানির শিকার নারীর মামলার এজাহারে অভিযোগ, তাদের গাড়ির সামনে মোটরসাইকেল নিয়ে ব্যারিকেড দেয় প্রধান আসামি সিফাত সরকার সহ বাকিরা। পরে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাকে ধরে বকুলতলা স্কুলের ভেতর নেয়ার চেষ্টা করে এবং থ্রিপিস টানাহেঁচড়া করে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় তার স্বামীকে ও তাকে মারধর করা হয়। এসময় তার প্রায় ৮ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার আধারা ইউনিয়নের বকুলতলা এলাকায় ব্রিজের উপর মুন্সিগঞ্জ পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার সহ আরও অন্তত ৪ জনের উপর হামলার ঘটনা ঘটে। এর আগে বিকাল সাড়ে ৫টা’র দিকে স্বামীর সাথে ব্যক্তিগত গাড়িতে করে ঘুরতে বের হয়ে একই এলাকায় শ্লীলতাহানির শিকার হন এক নারী।

error: দুঃখিত!