১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | বিকাল ৪:৫২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে চু.রির অপবাদে গাছের সঙ্গে বেঁ.ধে এতিম শি.শুকে নি.র্যা.ত.ন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ জুলাই ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতিরা গ্রামে আখ চুরির অপবাদ দিয়ে এক শিশুকে দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, মঙ্গলবার (২ জুলাই) বিকাল ৪ টার দিকে উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতিরা গ্রামে মো. সিয়াম (১২) নামের ওই এতিম শিশুকে গাছের সঙ্গে ঝুঁলিয়ে নির্যাতন করে একই গ্রামের মো. করিম মাদবর (৬০)।

এলাকাবাসী জানিয়েছে, কে বা কারা মো. করিম মাদবরের ক্ষেতের আখ চুরি করে খেয়ে ফেলে। সন্দেহ থেকে করিম মাদবর এতিম ছেলে সিয়ামকে ধরে এনে গাছের সাথে বেঁধে অমানবিকভাবে ঝুলিয়ে নির্যাতন করে। করিম শেখ ওই শিশুকে পিটিয়ে একটি লাঠি ভেঙে ফেলে।

নির্যাতনের শিকার সিয়ামের চাচা আলমগীর সর্দার বলেন, যারা আখ চুরি করছে তাদের না ধরে আমার ভাতিজাকে আম গাছের সঙ্গে বেঁধে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। আমরা শিশু নির্যাতন আইনে মামলা করবো।

এ বিষয়ে শিশু নির্যাতনকারী মো. করিম মাদবরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন বলেন, ‘বাচ্চাটি নির্দোষ, একটি অমানবিক কাজ করেছে করিম মাদবর। এ বিষয়ে বাচ্চার পরিবার ব্যবস্থা নিতে পারে।’

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, ‘এ রকম কোনো তথ্য আমাদের কাছে এখনো আসেনি। আমরা খোঁজ নিচ্ছি। খোঁজ নিয়ে যদি বিষয়ের সত্যতা পাই তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

error: দুঃখিত!