৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৬:১০
মুন্সিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পয়সা গ্রামে মিনারা আক্তার (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাতে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। বুধবার ময়নাতদন্তের জন্য লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মিনারা আক্তার পয়সা গ্রামের ইলিয়াস খানের (৩২) স্ত্রী। মঙ্গলবার রাতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বামীর বাড়ির লোকজন দাবি করলেও ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে।

নিহতের ভাই মিজানুর তালুকদার বলেন,‘যৌতুকের টাকা দিতে না পারায় তার বোনকে স্বামীর বাড়ির লোকজন হত্যা করে তা আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে।’

তিনি আরও জানান,‘মঙ্গলবার রাতে তার বোন জামাই ফোন করে জানায়, তার বোন অসুস্থ। তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়েছে। তারা হাসপাতালে গিয়ে বোনকে মৃত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লৌহজং থানার ওসি মনির হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে নিহতের ভাই মিজানুর তালুকদার হত্যার অভিযোগ এনে একটি অভিযোগ পত্র দায়ের করেছেন।

প্রসঙ্গত,এক বছর আগে জেলার লৌহজং উপজেলার খিদিরপাড়া গ্রামের মৃত সুরুজ তালুকদারের মেয়ে মিনারা আক্তার ও একই উপজেলার পয়সা গ্রামের আলাউদ্দিন খানের ছেলে ইলিয়াস খানের বিয়ে হয়।

error: দুঃখিত!