১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ২:০৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে এসএসসিতে কাঙ্খিত ফলাফল না পাওয়ায় এভিজেএম শিক্ষার্থীর আত্মহত্যা!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩০ জুলাই ২০২৩, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

এসএসসিতে কাঙ্খিত ফলাফল না পাওয়ায় রাগ-ক্ষোভে গলায় ওড়না পেচিয়ে মুন্সিগঞ্জ শহরের এভিজেএম স্কুলের শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

শনিবার রাত সাড়ে আটটার দিকে মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের রামেরগাও এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি, এসএসসিতে কাঙ্খিত ফলাফল না পাওয়ায় রাগ-ক্ষোভে নিজ বসতবাড়ির পাশে পরিত্যক্ত গরুর খামারের ভেতরে প্রাণ বিসর্জন দেয় মুন্সিগঞ্জ শহরের এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসিতে অংশ নেয়া মিম আক্তার (১৭)। সে ওই এলাকার জাকির হোসেন ছৈয়ালের মেয়ে।

তিনি জানান, ২০২৩ সালের এসএসসিতে ব্যবসায় শিক্ষা শাখা থেকে অংশ নেয় মিম। সে ভালো শিক্ষার্থী ছিলো। শুক্রবারের প্রকাশিত এসএসসির ফলাফলে দেখা যায় মিম বি গ্রেড (৩.২৮) পেয়েছে। অথচ ক্লাসে তার রোল নাম্বার ছিলো ৪। মিমের আশা ছিলো আরও ভালো ফলাফল করার। এ নিয়ে মিম মানসিকভাবে ভেঙে পড়ে এবং একপর্যায়ে আমার সাথে তর্কবিতর্ক হয়। শনিবার রাত ৮টার দিকে রাগ-ক্ষোভে বাড়ির পাশের একটি পরিত্যক্ত গরুর খামারে গিয়ে গলায় নিজের ওড়না পেচিয়ে মিম আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন ধরাধরি করে তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

error: দুঃখিত!