১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | ভোর ৫:০০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে আবারও টেটা যুদ্ধ, ভাঙচুর-লুটপাট
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২১ জানুয়ারি, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফের দুইপক্ষে টেটা নিয়ে সংঘর্ষ, ভাঙচুর লুটপাটের ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুর ১২ টায় উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাট এলাকায় হাছুন আলীর সমর্থকের ৭টি বাড়িতে ব্যাপক ভাংচুর লুটপাট ও সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত টেঁটাবিদ্ধ ৩ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে আকবরনগর গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাটে সামেদ আলী ও হাছুন আলী সর্মথকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপুর ১২ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান দুপুর ১২টায় সামেদ আলী ও আবজাল মেম্বারের লোকজন হাছুন আলীর সমর্থকদের বাড়িঘর ঘেরাও করে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

এর আগে সোমবার রাত ১০টায় মঙ্গলবার সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে চলাকালে ৬ জন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়। ওই সময় দুই পক্ষের ৪ থেকে ৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

error: দুঃখিত!