২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ১:৩৯
মুন্সিগঞ্জে অাওয়ামী ক্যাডারদের অস্ত্র মহড়া- গুলিবর্ষণ, বৃদ্ধা নারী অাহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ সদরে প্রকাশ্য আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালিয়ে সালেহা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীকে আহত ও তার ঘর থেকে সম্পত্তি’র দলিল ছিনিয়ে নিয়েছে চিন্হিত সন্ত্রাসীরা।

গতকাল বুধবার বিকেলে শহরের মিরেশ্বরাই এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মিরেশ্বরাই গ্রামের সায়েদ আলী ও জিকু মাদবর গংয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছে। সপ্তাহখানেক আগে এ বিষয়ে বিরোধের মীমাংসা করতে এলাকার মসজিদ কমিটি দুই পক্ষের সঙ্গে বসে সীমানা নির্ধারণ করে দেয়। সিদ্ধান্ত অনুযায়ী জিকু মাদবর টিনের বেড়া দিয়ে সীমানা প্রাচীর তৈরি করেন।

এ ব্যাপারে জিকু মাদবর বলেন, বিকেলে সদর থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী শাহজালাল এর নেতৃত্বে ২০-২১ জনের একটি দল ৭টি হোন্ডা নিয়ে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে মিরেশ্বরাই গ্রামে প্রবেশ করে। এ সময় তারা ৬ রাউন্ড গুলিবর্ষণ করে আমার জমির সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে ঘর থেকে জমির দলিল নিয়ে যায়। এসময় ঐ দল ডাকাতদের কায়দায় ঘরে থাকা ৫ভরি স্বর্ণালংকার লুট করে।

তিনি জানান, ওই দুর্বৃত্তরা আমার বৃদ্ধ মা সালেহা বেগমকে লাথি মেরে ফেলে দিয়ে আহত করে। জীবন রক্ষার্থে আমি সেখান থেকে দৌড়ে পালিয়ে যাই।

তিনি অভিযোগ করেন, সন্ত্রাসীরা আমার বসত ঘরের চারপাশ ঘিরে অাতংক সৃষ্টি করে ও ঘরের বেড়া লক্ষ্য করেও গুলি ছোড়ে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ পাঠানো হয়েছিলো।

এ ঘটনায় উভয় পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

error: দুঃখিত!