২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১১:০০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ের সময় ছিনতাইকারী আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এক ছিনতাইকারীকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। পরে পুলিশ এসে উদ্ধার করে তাকে আটক করে থানায় নিয়ে গেছে।

আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এসব ঘটনা ঘটে।

আটককৃতের নাম মো. জসিম উদ্দিন (২৯)। সে উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপাড় গ্রামের গিয়াস উদ্দিন (গেশু) এর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গজারিয়া উপজেলার ভবেরচর বাজারে প্রতি মঙ্গলবার সাপ্তাহিক হাট বসে। সেখানে বিপুল পরিমাণ লোকসমাগম হয়। ব্যাটারিচালিত অটোরিকশা চালক নজরুল সরকার ব্যক্তিগত কাজে তার অটোরিকশাটি পার্কিং করে কিছুটা দূরে গেলে কৌশল করে ছিনতাইকারী জসিম উদ্দিন তা নিয়ে সটকে পড়ে। পরবর্তীতে কিছুক্ষণ পরে তিনি ফিরে এসে দেখতে পান নির্ধারিত জায়গায় অটোরিকশাটি নেই।

এসময় তিনি আশপাশে অটোরিকশাটি খোঁজাখুঁজি শুরু করেন। কিছুক্ষণ পরে ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় আলীপুরা এলাকায় ছিনতাইকারী জসিম উদ্দিনকে আটক করতে সক্ষম হয় স্থানীয় জনতা। এসময় তারা অভিযুক্তকে মারধর করে ভবেরচর হাই স্কুল এলাকায় আটকে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে।

গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে একজন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

error: দুঃখিত!