২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ১:১০
মুন্সিগঞ্জে অগ্নিকাণ্ডে শিশুর মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ অক্টোবর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বাড়িতে অগ্নিকাণ্ডে আয়াত (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন ওই শিশুর বোন ও মা।

সোমবার (১৮ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার কুকুটিয়া মৃধা বাড়ির তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ওই শিশুর মৃত্যু হয়। আহত আয়েশা (৪) ও মা খাদিজা আক্তারকে (২৮) গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য পরে ঢাকায় পাঠানো হয়েছে। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

পুলিশ, স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে হঠাৎ স্থানীয় ব্যবসায়ী বাপ্পি মৃধার বাড়ির তৃতীয় তলায় অগ্নিকাণ্ড ঘটে। এসময় স্বামী বাপ্পি মৃধা বাইরে থাকলেও দুই সন্তানসহ ঘরে অবস্থান করছিলেন খাদিজা আক্তার। মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরো ফ্ল্যাটে। এসময় খাদিজার চিৎকার শুনে ও আগুনের ধোঁয়া দেখে স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে এসে ঘর থেকে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন বলেন, বেশ সময় পর আগুন নিয়ন্ত্রণে আসে। এর মধ্যে আহতদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে পথেই এক বছরের শিশু আয়াত মারা যায়। তার মা খাদিজাসহ অন্য শিশুর অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। স্বজনরাও অগ্নিকাণ্ডের কারণ জানাতে পারেননি।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুন কীভাবে লাগলো সে বিষয়ে তদন্ত চলছে।

error: দুঃখিত!