২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১১:৩৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের নেতারা ক্ষোভ দেখালো ঢাকায়
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ভিতরে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাথে যৌথসভা চলাকালে কার্যালয়ে বাইরে তৃণমূলের সম্মেলনে অনিয়ম ও পকেট কমিটি গঠনের অভিযোগে মানববন্ধন করেছেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মীরা।

দুঃসময়ের ‘ত্যাগী ও যোগ্য’ নেতাদের বাইরে রেখে সুবিধাবাদীদের দিয়ে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের কমিটি গঠনের অভিযোগ এনেছেন তৃণমূলের নেতা-কর্মীরা।

তাদের অভিযোগ, উপজেলা ও জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা অর্থনৈতিক লেনদেনের মাধ্যমে এবং নিজ বলয় ভারী করতে ঘরে বসে পকেট কমিটি গঠন করেছেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন ঘোষ, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়।

এসময় উপস্থিত নেতাকর্মীদের মানববন্ধন থেকে সরে আসার আহ্বান জানান মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ আরও কয়েকজন নেতা। কিন্তু উল্টো নেতাকর্মীদের তোপের মুখে পড়েন তারা। এসময় তাদের বিরুদ্ধেও স্লোগান দেন উপস্থিত নেতাকর্মীরা। এমন অবস্থায় মানববন্ধনের স্থান ত্যাগ করেন জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা।

শ্রীনগর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি হাসান আব্দুল মতিন বলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক স্থানীয় নেতাকর্মীদের সাথে আলোচনা না করে নিজেরা টাকা লেনদেনের মাধ্যমে ওয়ার্ড কমিটি করেছন। এ বিষয়ে আমরা জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু তারা কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

উপজেলার কলাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি মো: শওকত হোসেন বলেন, দায়িত্বশীল নেতারা ঘরে বসে যেভাবে তৃণমূল কমিটির করছে, তাতে ত্যাগী ও পরিশ্রমীরা বাদ পড়ছেন। জামায়াত বিএনপির কর্মীরা আওয়ামী লীগের দায়িত্বশীল পদ-পদবিতে আসছে।

কলাপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আমরা বারবার অভিযোগ দেয়ার পরও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এ বিষয়ে কোনো উদ্যোগ গ্রহণ করেনি। তাই বাধ্য হয়ে আজ আমরা মানববন্ধন করছি। এ বিষয়ে আমরা দ‌লের সভা‌নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করতে চাই ব‌লে জানান তি‌নি।

error: দুঃখিত!