১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ২:৩৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের ‘ডাকাইততলা’ থেকে দেশীয় অস্ত্রসহ ৩ চিহ্নিত ডাকাত গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ সেপ্টেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের বজ্রযোগিনী ইউনিয়নের নাহাপাড়া এলাকায় ডাকাতিয়া ব্রিজের উপরে ডাকাতির প্রস্তুতিকালে রামদা, খেলনা পিস্তল ও গ্রিল কাটার যন্ত্রসহ ৩ চিহ্নিত ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় পালিয়ে গেছে আরও ২ চিহ্নিত ডাকাতসহ অজ্ঞাত ২-৩জন। এলাকাটি ডাকাত প্রবণ হওয়ায় স্থানীয়রা ‘ডাকাইততলা’ নামে ডাকেন।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে দেশীয় অস্ত্রসহ এদের হাতেনাতে গ্রেপ্তার করা হয় বলে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানায় ডিবি।

গ্রেপ্তারকৃতরা হলেন, ৩টি ডাকাতি ও একটি অস্ত্র মামলার আসামি শরীয়তপুরের জাজিরা উপজেলার সোনারদৌড় এলাকার মৃত মোসলেম পেদার পুত্র ছাব্বির ওরফে হাতকাটা ছাব্বির ওরফে স্বপন (৫১), ৪টি ডাকাতি মামলার আসামি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকার মৃত আ: ছাত্তারের পুত্র আল আমিন সরদার ওরফে জুয়েল (৩৮) ও ৮টি ডাকাতি মামলার আসামি চাঁদপুরের মতলব উপজেলার খালপাড় এলাকার মৃত বাহর আলী প্রধানের পুত্র মোহাম্মদ আলী (৪৫)।

এসময় পালিয়ে যায়, ৩ টি ডাকাতি মামলার আসামি শরীয়তপুরের জাজিরা উপজেলার কাশেম মৃধার পুত্র মঞ্জু মৃধা (৩৮) ও ১ টি হত্যা, ১ টি অস্ত্র ও ৫ টি ডাকাতি মামলার আসামি মাদারীপুরের কালকিনী উপজেলার দক্ষিণ আউলিয়ার চর এলাকার আবদুল হালিম চোকদারের পুত্র সোহরাব ওরফে সোহরাব ডাকাত (৩৯) সহ অজ্ঞাত আরও ২-৩ জন।

গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছ থেকে উদ্ধার করা হয়, একটি কফি কালারের অরিজিনাল পিস্তল সদৃশ খেলনা পিস্তল, একটি দরজা/গ্রীল/জানালা ভাংগার কাজে ব্যবহৃত কাওলা ও ২টি রামদা।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সাব ইন্সপেক্টর মো. রফিক এসব তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের হয়েছে।

error: দুঃখিত!