১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:০৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জের চরাঞ্চলে সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ অক্টোবর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের চরাঞ্চলের আধারা ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের ৩ গ্রুপের মধ্যে সংঘর্ষে মনির হোসেন মোল্লা (৬৫) নিহতের ঘটনায় তার স্ত্রী মঞ্জু আরা বেগম বাদী হয়ে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন।

গতকাল বুধবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটের দিকে মুুন্সিগঞ্জ সদর থানায় এই মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান।

তিনি জানান, এ ঘটনায় গত মঙ্গলবার ইউনিয়নটির আধারা গ্রাম থেকে রমিজ মিঝির ছেলে নিজাম মিঝি (৫২), মঞ্জিল হক মিঝির ছেলে সানাউল্লাহ মিঝি (৫০), মমিন আলী বেপারীর ছেলে সেলিম (৪০) ও শাহ ইসলাম (৫০) কে আটক করা হয়। মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গেল সোমবার দুপুর সাড়ে ৩ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দের জের ধরে আধারা ইউনিয়নের বকুলতলা এলাকায় কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ককটেল বিস্ফোরণ ও অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গোলাগুলির ঘটনাও ঘটে।

এজাহার সূত্রে জানা যায়, মামলায় ৫৪ জনের নামোল্লেখ করে আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত ৪০-৫০ জনকে আসামি করা হয়। মামলায় আধারা এলাকার শুকুর আলি বেপারীর ছেলে বাবুল বেপারি (৪৫) কে প্রধান অভিযুক্ত করা হয়। এছাড়াও আধারা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল হক মোল্লা (৬০) ও সোলারচর এলাকার মৃত আব্বাস বেপারির ছেলে সুরুজ মিয়া বেপারি (৬০) কে আসামি করা হয়েছে।

error: দুঃখিত!