৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:২২
Search
Close this search box.
Search
Close this search box.
মুক্তিযোদ্ধাদের গৌরবময় অর্জন তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে হবে- মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ২৭ অক্টোবর, ২০১৯, শিহাব আহমেদ (আমার বিক্রমপুর)

মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস ও অর্জন দেশের তরুণ প্রজন্মের কাছে সঠিকভাবে তুলে ধরার আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

রবিবার (২৭ অক্টোবর) সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজার সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের উদ্ধোধন করে এসব কথা বলেন তিনি।  

মৃণাল কান্তি দাস এসময় আরও বলেন, ‘বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন মহান স্বাধীনতা। স্বাধীনতা সংগ্রামের গৌরবময় ইতিহাস তরুণ প্রজন্মের নিকট সঠিকভাবে তুলে ধরা আমাদের নৈতিক দায়িত্ব। দেশের তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার পাশাপাশি দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতি গঠনমূলক কাজে অবদান রাখবে, তরুণ প্রজন্মের কাছে এই প্রত্যাশা করি।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, ‘সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার বোরহানউদ্দিনের ঘটনা ঘটানো হয়েছে।’

ঘটনার সাথে যারাই জড়িত সকলকে চিহ্নিত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। হ্যাকার শনাক্তে পুলিশ সদর দপ্তর কাজ করছে বলেও জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বোরহানউদ্দিন এর ঘটনার তদন্ত চলছে। দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে একটি চক্র। তবে যারা দেশে শান্তি নষ্ট করার চেষ্টা করবে, তাদের কাউকে ছাড় দেয়া হবে না। মুক্তিযোদ্ধাদের কল্যানে বর্তমান সরকার কাজ করে চলেছেন বলেও জানান তিনি।


error: দুঃখিত!