১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
রবিবার | রাত ২:৫২
বজ্রযোগিনীতে ইউপি সদস্যের বিরুদ্ধে নারীকে মারধরের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ জুন, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনীতে ইউপি সদস্য খালেদ মাহফুজউল্লা রানা ওরফে দুলাল মেম্বারের বিরুদ্ধে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে মারধর ও লাঞ্ছিতের অভিযোগ উঠেছে।

এ নিয়ে মুন্সিগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায়, বজ্রযোগিনী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গুহপাড়া এলাকার আলমগীর দেওয়ান এর সাথে তার দু:সম্পর্কের আত্মীয় বেলাল শেখ ও খালেদ মাহফুজউল্লা রানা ওরফে দুলাল মেম্বারের সাথে বিরোধ। এ নিয়ে আদালতে মামলা চলমান।

আলমগীর দেওয়ানের অভিযোগ, বেলাল শেখ ও দুলাল মেম্বার প্রায় সময় আমাদের সম্পত্তি দখলের উদ্দেশ্যে ভয়ভীতি ও হুমকি ধামকি সহ বাড়ীর গাছপালা কেটে ক্ষতিসাধন করে এবং আমাদেরকে উচ্ছেদের ষড়যন্ত্র করছে। মামলা চলাকালীন অবস্থায় গত শনিবার সম্পত্তির গাছপালা জোর করে কাটে। খবর পেয়ে আমি সহ আমার পরিবারের লোকজন এগিয়ে আসলে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে ও আমাকে শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি মারে। এসময় আমার স্ত্রী ইতি বেগম ও আমার শ্বাশুরী ফাতেমা বেগমকে শরীরের জামা কাপড় টানা হেচড়া করে এবং থাপ্পর মেরে মাটিতে ফেলে লাথি মেরে আঘাত করে।

এক পর্যায়ে আমার বয়স্ক দাদী আনোয়ারা বেগম (৮০) কে গালিগালাজ করে ঘর থেকে বের করে ঘর তালাবদ্ধ করে রাখে।

অভিযোগের বিষয়ে বজ্রযোগিনী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্যখালেদ মাহফুজউল্লা রানা ওরফে দুলাল বলেন, ১৯৭৫ সাল থেকে আমরা এই জমিটি দখলে আছি। আলমগীর দেওয়ানরা আদালতে মামলা করেছিলো। সেখানে আমাদের পক্ষে ১ মাস আগে রায় আসে। কোনো মারধরের ঘটনা ঘটেনি।

মুন্সিগঞ্জ সদর থানার উপ পরিদর্শক এনামুল জানান, এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানায় অভিযোগ হয়েছে। তদন্ত চলমান আছে।

error: দুঃখিত!