৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৬:০৫
Search
Close this search box.
Search
Close this search box.
বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সিগঞ্জে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কায় ৩ জন নিহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ সেপ্টেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সিগঞ্জের সিরাজদিখানে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কায় ৩ জনের প্রাণহানি ঘটেছে।

বুধবার ভোর রাত সাড়ে ৩টার দিকে মহাসড়কের সিরাজদিখান উপজেলার রামেরখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন অন্তত আরও ১২ বাসযাত্রী। তাদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা প্রাথমিক অবস্থায় নিহত হাসিনা বেগমের (৪২) পরিচয় জানতে পেরেছে। বাকি দুইজন এখনো অজ্ঞাত।

সূত্রে জানা যায়, বুধবার রাতে মহাসড়কের রামের খোলা এলাকায় চাকা নষ্ট হয়ে যায় মালবাহি ট্রাকের (ঢাকা মেট্র ট-১৮-৪২৮৯)। পরে সেটি সড়কেই থামিয়ে রাখা হয়। এসময় কুয়াকাটা থেকে ছেড়ে আসা লাবিবা পরিবহনের একটি বাস ওই বিকল ট্রাকে পেছন থেকে ধাক্কা দিলে বাসের বাম পাশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের প্রাণহানি ঘটে। গুরুতরভাবে আহত হন অন্তত ৭ জন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের গুদাম পরিদর্শক মাহফুজ রিবেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে শ্রীনগর ও সিরাজদিখান ফায়ার স্টেশনের দুইটি ইউনিট উদ্ধার চালায়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ জানান, ‘মালবাহী ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাঁড়িয়ে ছিল। পিছন থেকে লাবিবা পরিবহন বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বাস ও ট্রাক পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় ১২ বাসযাত্রী আহত হয়েছেন। তাদের ঢাকায় কয়েকটি হাসপাতালে পাঠানো হয়েছে।’

error: দুঃখিত!